শুক্রবার, জুন ১৮, ২০২১

শিরোনাম

  ভারতের ‘উপহার’ হিসাবে ২০ লাখ করোনা টিকা আসছে বুধবার     ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

আশা জাগিয়ে সাজঘরে মুশফিক


আশা জাগিয়ে সাজঘরে মুশফিক

প্রকাশিতঃ মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮   পঠিতঃ 259686


অনলাইন ডেস্ক:

দলের বিপদের মুহূর্তে হাল ধরেছিলেন। মাহমুদউল্লাহর সঙ্গে তার জুটিটি স্বপ্নও দেখাচ্ছিল বাংলাদেশকে। তবে দলকে পুরোপুরি বিপদমুক্ত না করেই বিলাসী এক শট খেলে বসলেন মুশফিকুর রহীম। ধনঞ্জয়ার বলটি সুইপ করতে গিয়ে তুলে দিলেন উপুল থারাঙ্গার হাতে। ৪০ বলের ধৈর্যশীল ইনিংসে মাত্র ১টি বাউন্ডারি হাঁকিয়েছেন মুশফিক। করেছেন ২২ রান। কিন্তু দলের বিপদের মুহূর্তে এমন একটি ইনিংস খেললেও দায়িত্ব নিয়ে শেষটা করে যেতে পারলেন না উইকেটরক্ষক এ ব্যাটসম্যান। মাহমুদউল্লাহ অপরাজিত আছেন ৩৯ রানে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৪ ওভারে ৪ উইকেটে ৮২ রান।

২২ রানেই ৩ উইকেট নেই বাংলাদেশের। সেখান থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়েছেন মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ। তৃতীয় উইকেটে তারা গড়েন ৫৮ রানের জুটি। চোটের কারণে সাকিব আল হাসানের ব্যাটিংয়ে নামা নিয়ে অনিশ্চয়তা। ফাইনালের গুরুত্বপূর্ণ লড়াইয়ে শুরুতেই আরেক ব্যাটিং ভরসা তামিম ইকবালের উইকেটটিও হারিয়েছে বাংলাদেশ। টাইগার ওপেনার অনেকটা সময় বল খরচ করে সেট হতে চেয়েছেন। কিন্তু শেষপর্যন্ত লোভ সামলাতে পারেননি। দুষ্মন্ত চামিরার বাউন্সি এক ডেলিভারি পুল করতে গিয়ে বল বাতাসে ভাসিয়ে দিয়েছেন তামিম। ১৮ বলে মাত্র ৩ রান করে ধনঞ্জয়া ডি সিলভার ক্যাচ হয়ে ফিরেছেন তিনি। এরপর ১০ রান করে রানআউটের ফাঁদে পড়েছেন মোহাম্মদ মিঠুন। বিপদে আরও একবার ব্যর্থ সাব্বির রহমান। দুষ্মন্ত চামিরাকে পুল করতে গিয়ে গুনারত্নের ক্যাচ হয়ে ফিরেছেন তিনি। ডানহাতি এ ব্যাটসম্যান করেন মাত্র ২ রান।

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com