মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শিরোনাম

  ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

ইবি উপাচার্যের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে অাবারও শিক্ষক সমিতির ক্লাস বর্জনের ঘোষণা


ইবি উপাচার্যের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে অাবারও শিক্ষক সমিতির ক্লাস বর্জনের ঘোষণা

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১, ২০১৮   পঠিতঃ 347382


আমিনুল ইসলাম ইবি থেকে:

ইসলামী বিশ্ববিদ্যালয় ( ইবি)  উপাচার্য প্রফেসর ড. মো: হারুন উর রশীদ অাসকারীর উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে অাবারও ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক  সমিতি।

গতকাল বুধবার বেলা ১ টায় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর  ড. মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক প্রফেসর  ড. অলি উল্যাহর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, ২৬ জানুয়ারি রাত সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: হারুন উর রশীদ আসকারীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ২৮ জানুয়ারি মানববন্ধন করে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

মানববন্ধন শেষে এ হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবিতে ২৯ ও ৩০ জানুয়ারি বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ক্লাস বর্জন করেন তারা। ওই সময়ের মধ্যে শাস্তি নিশ্চিতকরণের বিষয়ে দৃশ্যমান কোনো অগ্রগতি না হওয়ায় বুধবার বেলা সাড়ে ১১টায় শিক্ষক সমিতির কার্যালয়ে এক জরুরি মিটিং বসে।

মিটিংয়ে আগামী ৩ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘণ্টা ক্লাস বর্জনের ঘোষণা দেন। উল্লিখিত সময়ের মধ্যে যদি কোনো সন্তোষজনক অগ্রগতি না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে ওই মিটিং থেকে জানানো হয়।

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com