মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শিরোনাম

  ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

মাদক,বাল্যবিবাহ ও মোবাইল মুক্ত শিক্ষাঙ্গন চাই: আমতলী উপজেলা ভাইস-চেয়ারম্যান


মাদক,বাল্যবিবাহ ও মোবাইল মুক্ত শিক্ষাঙ্গন চাই: আমতলী উপজেলা ভাইস-চেয়ারম্যান

প্রকাশিতঃ বুধবার, জানুয়ারী ৩১, ২০১৮   পঠিতঃ 313551


আমতলী থেকে আবুল হোসাইন: 
"মাদক,বাল্যবিবাহ ও মোবাইল মুক্ত শিক্ষাঙ্গন চাই" বলেছেন আমতলী উপজেলা ভাইস-চেয়ারম্যান মাকসুদা আক্তার জোসনা।
গত  সোমবার ২৯ জানুয়ারী বালিয়াতলী চরকগাছিয়া দাখিল মাদ্রাসার ২০১৮ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে একথা বলেন আমতলী উপজেলা ভাইস-চেয়ারম্যান।
তিনি সৃজনশীল কর্মকাণ্ড, শিক্ষার্থীদের সামাজিক শিক্ষা দান, গতানুগতিক শিক্ষার বেড়াজাল থেকে শিক্ষার্থীদের বের করে এনে তাদের বুদ্ধি ভিত্তিক চেতনাকে আধুনিক করে গড়ে তোলার জন্য সকল শিক্ষকদের প্রতি জোর আহ্বান জানান।

তিনি ছাত্রীদের উদ্দেশ্যে বলেন আমি এই প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে বলতে চাই, আমার প্রতিষ্ঠানের কোনো ছাত্রী যদি ইভটিজিং ও বাল্য বিবাহের শিকার হয় তাহলে সাথে সাথে তোমরা আমার মোবাইলে ফোন করে জানাবে,আমি তার যথাযথ ব্যবস্থা নিবো।

তিনি আরো বলেন, আমাদের স্মরণ রাখতে হবে সাম্প্রদায়িক সম্প্রীতি ও পারস্পরিক সহাবস্থান আমাদের শত বছরের সুমহান ঐতিহ্য,এই ঐতিহ্যের ওপর ভিত্তি করেই আমরা সমাজে সততার সাথে এগিয়ে চলছি। তিনি তার বাবা মোতাহার উদ্দিন মৃর্ধা ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সুপার রাকিবুল হাসান (দেলোয়ার) সহ স্থানীয় শিক্ষানুরাগী ব্যাক্তিবর্গ।

অত্র সভার সভাপতির বক্তব্য দান কালে সুপার বলেন- উপজেলা ভাইস-চেয়ারম্যান মাদ্রাসার উন্নয়নে যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তা আমি ভাষায় প্রকাশ করতে পারছিনা। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে এই প্রতিষ্ঠান আজ এই অবস্থানে।এই প্রতিষ্ঠান নিয়ে অতীতে অনেক টানা-হেচড়া ছিল আমরা সবার সহযোগিতায় তা এখন কাটিয়ে উঠতে পেরেছি।

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com