মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শিরোনাম

  ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

তরুণ প্রজন্মই দেশকে এগিয়ে নিয়ে যাবে: তাসমিমা হোসেন


তরুণ প্রজন্মই দেশকে এগিয়ে নিয়ে যাবে: তাসমিমা হোসেন

প্রকাশিতঃ মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০১৭   পঠিতঃ 701757


দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেন বলেছেন, তরুণরাই আমাদের দেশের ভবিষ্যৎ। তারাই আমাদের দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে তরুণদের নিজেদেরকে প্রস্তুত করতে হবে।

 

মঙ্গলবার দৈনিক ইত্তেফাক কার্যালয়ে ‘পঁয়ষট্টির অভিজ্ঞতায় আঠারোর কণ্ঠ: যেমন চাই নতুন প্রজন্মের ইত্তেফাক’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

দৈনিক ইত্তেফাকের ফিচার বিভাগের বিভাগীয় সম্পাদক রিয়াদ খন্দকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেন। সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, ঢাকা মেডিকেল কলেজ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কানিজ ফাতেমা।

 

দৈনিক ইত্তেফাকের যাত্রার ইতিহাস তরুণদের সঙ্গে শেয়ার করে সভায় তাসমিমা হোসেন আরো বলেন, যদিও এখন বেশিরভাগ পাঠক অনলাইনে খবর পড়তে অভ্যস্ত তবুও খবরের কাগজ টিকে থাকবে। আরো কমপক্ষে ৩০ থেকে ৪০ বছর খবরের কাগজ থাকবে। সকালবেলা খবরের কাগজ পড়া আমাদের প্রজন্মের একটা অভ্যাসের ব্যাপার। আমি নিজেই প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে ১৭ টা খবরের কাগজ পাঠ করি।

 

সভায় তরুণরা খবরের কাগজ নিয়ে নিজেদের অভিজ্ঞতা, চ্যালেঞ্জ, সম্ভাবনা নিয়েও কথা বলেন। তারা বলেন, এখন ফেসবুকে অনলাইনেই খবর পাঠ করে থাকি। তবে সকালে নতুন কাগজের ঘ্রাণকেও আমরা অনুভব করি। পত্রিকার পাতায় নিজের খবর ছাপা হতে দেখলে আনন্দ পাই। 

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com