বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১

শিরোনাম

  ভারতের ‘উপহার’ হিসাবে ২০ লাখ করোনা টিকা আসছে বুধবার     ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

চট্টগ্রামে ভোটের মধ্যে প্রকাশ্যে গুলি, কে এই সন্ত্রাসী?


চট্টগ্রামে ভোটের মধ্যে প্রকাশ্যে গুলি, কে এই সন্ত্রাসী?

প্রকাশিতঃ শুক্রবার, জানুয়ারী ২৯, ২০২১   পঠিতঃ 32886


নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোটগ্রহণের সময় ৯ নং পাহাড়তলী ওয়ার্ডে ভোটকেন্দ্র দখলে নিতে প্রকাশ্যে পিস্তল হাতে এক যুবকের গুলিবর্ষণের একটি ভিডিও পাওয়া গেছে। এতে এক যুবককে গলি থেকে বেরিয়ে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়তে দেখা যায়। এ ঘটনায় একজন নিহত হয়। তবে এখন পর্যন্ত ওই সন্ত্রাসী যুবকের পরিচয় পাওয়া যায়নি। 

চট্টগ্রাম কোতোয়ালী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানিয়েছেন,পুলিশ ভিডিওটি সংগ্রহ করেছে এবং ওই যুবকবে চিহ্নিত করার কাজ চলছে।

বুধবার চসিক নির্বাচনে ভোটের সময় ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীরের অনুসারীদের সঙ্গে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ইসমাইল বালির সমর্থকদের মধ্যে কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময়  পাথরঘাটা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ইভিএম মেশিন। এসময় বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ইসমাইল বালিকে আটক করা হয়। পরে ইভিএম ভাংচুরের ঘটনায় হওয়া মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

পরে ওই স্কুলের দুটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত রাখা হয়। যার কারণে ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড ও সংরক্ষিত ১৩ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীর ফলাফল ঘোষণাও স্থগিত রাখা হয়েছে।

কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার বাদি হয়ে করা মামলায় বালিকে প্রধান আসামি করা হয়। যে মামলায় বালিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, সরু একটা গলি থেকে বের হয়ে পিস্তল হাতে গুলি ছুড়ছেন কালো প্যান্ট, হলুদ-কালো জ্যাকেট পরা ওই যুবক। এরপর দলবল নিয়ে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ইসমাইল বালির নেতৃত্বে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তাকে ধাওয়া করা হয়।

 

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com