সোমবার, নভেম্বর ২৩, ২০২০

শিরোনাম

  ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

ইবি শিক্ষার্থী তিন্নি হত্যার নিন্দা জানিয়ে অ্যালামনাই এসোসিয়েশনের বিবৃতি।


ইবি শিক্ষার্থী তিন্নি হত্যার নিন্দা জানিয়ে অ্যালামনাই এসোসিয়েশনের বিবৃতি।

প্রকাশিতঃ মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০   পঠিতঃ 8883


ই বি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের মেধাবী ছাত্রী উলফত আরা তিন্নির  হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়েছেন ইসলামি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন এর সভাপতি ও অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু এবং  সাধারণ সম্পাদক এডভোকেট শাহ মনজু।

 এক বিবৃতিতে তারা বলেন এইভাবে ইসলামি  বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবি ছাত্রীর অকালে ঝড়ে পড়া অত্যন্ত কষ্টের ও  বেদনার।  বিবৃতিতে তারা নিরপেক্ষ তদন্তের মাধ্যমে উক্ত ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের জোর দাবি জানান। তারা তিন্নির শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক বিবৃতিতে তিন্নি হত্যা কান্ডের তীব্র নিন্দা জানিয়েছেন ইসলামি বিশ্ববিদ্যালয় একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক  অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

ইবি'র মেধাবী শিক্ষার্থী তিন্নি হত্যা কান্ডের বিচারের দাবিতে ইসলামি বিশ্ববিদ্যালয় একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন আগামী ৬ অক্টোবর ঢাকায় সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করেছে।

 

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com