মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

শিরোনাম

  ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

ক্রিকেটের প্রতি দায়বদ্ধতা থেকেই সিলেট থান্ডারের চেয়ারপারসন হয়েছি: মহিউদ্দিন মিয়া মঈন


ক্রিকেটের প্রতি দায়বদ্ধতা থেকেই সিলেট থান্ডারের চেয়ারপারসন হয়েছি: মহিউদ্দিন মিয়া মঈন

প্রকাশিতঃ শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯   পঠিতঃ 154602


ক্রীড়া প্রতিবেদক:

সেই আকরাম-নান্নু-দুর্জয়দের সময় থেকেই টাইগার ক্রিকেটের অন্তপ্রাণ একজন মানুষের নাম মহিউদ্দিন মিয়া মঈন। ক্রিকেটের প্রতি নিখাদ ভালোবাসা, আবেগ আর দায়বদ্ধতা থেকেই এবার বিপিএল-২০১৯ আসরের সিলেট থান্ডারের চেয়ারপারসনের দায়িত্ব নিয়েছেন জিভনি ফুটওয়্যার এন্ড ক্রাফটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মহিউদ্দিন মিয়া মঈন। 

মুজিব বর্ষকে সামনে রেখে এবারের বিপিএলে নাম লেখানোর বিষয়ে মহিউদ্দিন মিয়া মঈন বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন মানুষ হিসাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ‌এবারের 'বঙ্গবন্ধু বিপিএল' অনুষ্ঠিত হওয়ার কথা শোনার পর থেকেই মনস্থির করেছিলাম এবার কোনো একটি দলের সাথে সম্পৃক্ত হওয়ার। হালালভাবে ব্যবসা প্রসার করে দেশের ক্রিকেটের উন্নয়নে কাজ করার তাগিদ অনেক আগে থেকেই অনুভব করতাম। তাই ঐতিহাসিক এই সময়ে সিলেট থান্ডারের দায়িত্ব নিয়েছি। 

ক্রিকেট নিয়ে ভবিষ্যত পরিকল্পনার কথা বলতে গিয়ে মহিউদ্দিন মিয়া মঈন বলেন, ইতিমধ্যেই আমি একটি ক্রিকেট একাডেমির কাজ শুরু করেছি। ভবিষ্যতে জাতীয় দলে প্রতিভাবান ক্রিকেটাররা আমার একাডেমি থেকে খেলার সুযোগ করে নিবে বলেই বিশ্বাস করি। শুধু ব্যবসায়িক মনোভাব থেকে নয়, ক্রিকেটের উন্নয়নের জন্যই কাজ করে যেতে চাই। 

ইতিমধ্যেই সিলেট থান্ডারের ক্রিকেটারদের উৎসাহ দিতে জিভনি ফুটওয়্যার এন্ড ক্রাফটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মহিউদ্দিন মিয়া মঈন তাদের পাশে থাকছেন। নিয়মিত প্যাকটিসের খোঁজ খবর নেয়ার পাশাপাশি কোনো খেলোয়ার বা স্টাফদের সমস্যা থাকলে সরাসরি তাকে জানানোর কথাও জানিয়েছেন। 

ক্রিকেটের অন্তপ্রাণ এই মানুষটি আরো বলেন, ক্রিকেট আমাদের জাতীয় আবেগের নাম। একমাত্র ক্রিকেটই আমাদের জাতিকে এক সুতোয় বাঁধতে পারে। ক্রিকেট নিয়ে কোনো রাজনীতি চলে না। দেশের মানুষের মধ্যে ক্রিকেট নিয়েই কোনো বিভেদ আমাদের চোখে পড়ে না। তাই ক্রিকেটকে ভালোসেবেই এবারের জাতির জনক বঙ্গবন্ধুর নামে বিপিএল'এ সিলেট থান্ডারের দায়িত্ব নিয়েছি। অলি আউলিয়ার পূণ্যভূমি খ্যাত সিলেট থান্ডারের পেশাদার ক্রিকেটাররা নিজেদের সেরা পারফরমেন্স মাঠে উজার করে দিয়ে শিরোপা জিতবে বলেও বিশ্বাস করেন মহিউদ্দিন মিয়া মঈন। 

আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। উদ্বোধনী ম্যাচেই জয় দিয়ে এবারের মিশন শুরু করতে কঠোর পরিশ্রমও চালিয়ে যাচ্ছেন মোসাদ্দেক, মিঠুন, রনি তালুকদার, সোহাগ গাজী আর নাজমুলরা।  ইতিমধ্যেই দলটির হেড কোচ হিসাবে এক ওভারে ৬ ছক্কা হাকানো দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ওপেনার হার্সেল গিবসও কাজ শুরু করেছেন বলে জানা গেছে।

Ads

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com