মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শিরোনাম

  ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক কালের কথা পত্রিকার জন্য বাংলাদেশের প্রতিটি জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা ০১৭০১৭০৩৪৪২ নাম্বারে যোগাযোগ করুন।  

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে এক অটোরিকশা চালক


তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে এক অটোরিকশা চালক

প্রকাশিতঃ বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮   পঠিতঃ 221319


স্টাফ রিপোর্টার:

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে স্কুল যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়েছে এক ছাত্রী (৯)। ঘটনায় ধর্ষক নূর হোসেনকে (২৩) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।  আজ দুপুরে ধর্ষককে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত নূর হোসেন কেশারপাড় ইউনিয়নের ঠনারপাড় গ্রামের সালা উদ্দিনের ছেলে। সে পেশায় অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে লেমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ওই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী (৯)। পথে অটোরিকশা চালক নূর হোসেন ভিকটিমকে ফুঁসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। পরে তার ঘরের একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ভিকটিমকে ধর্ষণ করে নূর হোসেন। এসময় ভিকটিম চিৎকার করলে রক্তাক্ত অবস্থায় ভিকটিমকে রেখে পালিয়ে যায় নূর হোসেন।  পরে ভিকটিম বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। তার মা বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রহমানকে অবগত করলে তিনি গ্রাম পুলিশ হানিফকে ঘটনাস্থলে পাঠিয়ে রাতে স্থানীয়দের সহযোগিতায় ধর্ষক নূর হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ চৌধুরী জানান, প্রাথমিকভাবে ভিকটিমকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক নূর হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

কালেরকথা/বিডি

মন্তব্য করুন

Logo

সম্পাদক: মাসুম বিল্লাহ কাওছারী

সিডরো মিডিয়া গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে রিনা দাশ কর্তৃক উত্তরা রেসিডেন্সিয়াল এলাকা ঢাকা থেকে প্রকাশিত

 01701703442   ||   info@dailykalerkotha.com